নীড় / বিনোদন / নিজের ক্লোনের মুখোমুখি উইল স্মিথ.!
Gemini Man

নিজের ক্লোনের মুখোমুখি উইল স্মিথ.!

হলিউডে এখন বয়স কমানোর প্রযুক্তি হরহামেশাই ব্যবহৃত হচ্ছে। এর সর্বশেষ সংযোজন হতে চলেছে অস্কারজয়ী নির্মাতা অ্যাং লি’র ‘জেমিনি ম্যান’ সিনেমায়। যেখানে উইল স্মিথের অবিকল চরিত্রে আরেক তরুণ উইল স্মিথকে দেখা যাবে।

‘লাইফ অব পাই’ সিনেমার অস্কারজয়ী পরিচালক অ্যাং লি এবার ডি-এজিং প্রযুক্তিতে উইল স্মিথকে নিজের ক্লোনের মুখোমুখি করেছেন। যেখানে যমদূত হয়ে আসা নিজের ক্লোনের সঙ্গেই লড়তে দেখা যাবে এই অভিনেতাকে। এর আগে চলতি বছরেই ‘ক্যাপ্টেন মার্ভেল’ সিনেমায় স্যামুয়েল এল জ্যাকসন চরিত্রে এই প্রযুক্তি সফলভাবে ব্যবহৃত হয়েছে।

‘জেমিনি ম্যান’র নতুন ট্রেলার থেকে জানা যায়, এখানে কুখ্যাত গুপ্তঘাতক হেনরি চরিত্রে অভিনয় করেছেন উইল স্মিথ। তাকে হত্যা করতেই তার ক্লোন তৈরি করে সরকারি বাহিনী। ফলে নিজের চেয়ে ২৫ বছরের কম বয়সী নিজেরই স্বরূপের (ক্লোন) সঙ্গে লড়তে হয় হেনরিকে।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ক্লাইভ ওভেন। তিনি থাকছেন হেনরির বিপক্ষে। যেখানে তিনিই হেনরির ক্লোন তৈরির নেতৃত্বে ছিলেন। হলিউডভিত্তিক একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, হেনরির সব শক্তি দিয়েই জুনিয়র হেনরিকে (ক্লোন) তৈরি করা হয়েছে। তবে হেনরির কষ্টগুলো জুনিয়র হেনরির মধ্যে দেওয়া হবে না। সিনেমাটিতে দুর্দান্ত সব অ্যাকশন দৃশ্য রয়েছে।

অ্যাং লি পরিচালিত ‘জেমিনি ম্যান’ সিনেমাটি চলতি বছরের ১১ অক্টোবর মুক্তি পাবে।

‘জেমিনি ম্যান’র নতুন ট্রেলার:

সম্বন্ধে মোঃ তাকবির হাসান

এছাড়াও পড়ুন

হাউজফুল ৪

‘হাউজফুল ৪’ ট্রেলার.!

প্রতীক্ষিত সিনেমা ‘হাউজফুল ৪’র ট্রেলার মুক্তি পাওয়ার কথা ২৭ সেপ্টেম্বর। তবে এদিন দুপুরে আনুষ্ঠানিক প্রকাশের আগেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 3 =