নীড় / বিনোদন / প্রকাশ্যে এলো ‘সেক্রেড গেমস টু’র ট্রেলার.!
sacred games two

প্রকাশ্যে এলো ‘সেক্রেড গেমস টু’র ট্রেলার.!

ব্যাপক সাড়া জাগানো ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’। সাইফ আলি খান, নওয়াজুদ্দিন সিদ্দিকী ও পঙ্কজ ত্রিপাঠী অভিনীত এই সিরিজের দ্বিতীয় কিস্তি ‘সেক্রেড গেমস টু’র ট্রেলার প্রকাশ করলো নেটফ্রিক্স।

‘সেক্রেড গেমস’ প্রথম কিস্তিতেই বাজিমাত করেছিল। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন তুমুল জনপ্রিয় এই সিরিজের দ্বিতীয় কিস্তির জন্য। মঙ্গলবার (৯ জুলাই) সেই অপেক্ষার অবসান ঘটিয়ে নেটফ্লিক্স সিরিজটির দ্বিতীয় কিস্তির ট্রেলার প্রকাশ করেছে।

নতুন ট্রেলারে দেখা যায়, পুরনো অভিনয়শিল্পীদের পাশাপাশি নতুন কিছু মুখও রয়েছে। চলতি বছর অভিনেতা রণবীর শোরে ও কল্কি কোচলিন এই সিরিজের অভিনয়ে যুক্ত হয়েছেন। প্রথম কিস্তির মতো এবারও দু’টি সময়ক্রমে কাহিনী এগিয়ে যাবে। গুরুজি চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী প্রথম পর্বে আবির্ভূত হয়েছিলেন মাত্র। কিন্তু এবার গুরুত্বপূর্ণ হয়ে উঠবে তার ভূমিকা। দেখা যাবে, মুম্বাই শহর রক্ষার মূল চাবিকাঠি তারই হাতে।

sacred games two

বিক্রম চন্দ্রের লেখা ‘সেক্রেড গেমস’ বইয়ের কাহিনী অনুযায়ী একই শিরোনামে এই ওয়েব সিরিজ নির্মিত হচ্ছে। বরুণ গ্রোভারসহ চমৎকার একটি দল এই সিরিজের চিত্রনাট্য লিখেছেন। প্রথম পর্বে অভিনয়, চিত্রনাট্য, পরিচালনা, এমনকি সঙ্গীতের জন্যও উচ্ছ্বসিত প্রশংসা পেয়েছিল এই ওয়েব সিরিজটি।

আগামী ১৫ আগস্ট ওয়েব সিরিজটি মুক্তি পাচ্ছে নেটফ্লিক্সে।

সম্বন্ধে মোঃ তাকবির হাসান

এছাড়াও পড়ুন

হবস এ্যান্ড শও

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: “হবস” অ্যান্ড “শও”.!

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ মানেই দুরন্ত গতির রোমাঞ্চকর খেলা। অ্যাকশন ও বিনোদনধর্মী চমৎকার এই সিনেমার জন্য দু’বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 6 =