নীড় / বিনোদন / ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে লড়ছেন ৩৫ প্রতিযোগী.!
মিস ওয়ার্ল্ড ইন বাংলাদেশ

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে লড়ছেন ৩৫ প্রতিযোগী.!

টানা তৃতীয়বারের মতো আয়োজিত হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতা। চলতি বছর অডিশনের জন্য নিবন্ধন প্রক্রিয়া শুরু হয় গত ৫ সেপ্টেম্বর। পাঁচ দিনে ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী এই প্রতিযোগিতায় নিবন্ধন করেন। সেখানে থেকে যাচাই বাছাই শেষে বর্তমানে ৩৫ সুন্দরী সেরা হওয়ার লড়াই করছেন। তাদের নিয়ে চলছে গ্রুমিং পর্ব।

বৃহস্পতিবার (২৫ সেপ্টেম্বর) ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। জানা গেছে, ৩৭ হাজার প্রতিযোগী থেকে কয়েক ধাপে প্রাথমিকভাবে বাছাই হন ৬০ জন সুন্দরী। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন দেবাশীষ বিশ্বাস, লুনা, সুমনা সোমা ও রফিকুল ইসলাম র‌্যাফ।

পরবর্তীতে প্রধান তিন বিচার চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ফেরদৌস ও বিউটি এক্সপার্ট ফারনাজ আলমের কাছে অডিশন শেষে ৬০জন থেকে সেরা ৩৫ জন প্রতিযোগী বাছাই করা হয়। বর্তমানে সেরা ৩৫ জনকে নিয়ে চলছে গ্রুমিং এবং শুরু হয়েছে প্রতিযোগিতার মূল পর্ব।

এ প্রসঙ্গে ফারনাজ আলম বাংলানিউজকে বলেন, সবার মধ্যেই সৌন্দর্য থাকে। কিন্তু প্রতিযোগীরা কতটা সৌন্দর্য সচেতন, সেটাই আমরা দেখছি। তাদের ভুলগুলো গ্রুমিংয়ের মাধ্যম ঠিক করে দেওয়া হচ্ছে। প্রত্যেক প্রতিযোগী বেশ পরিশ্রম করছেন। যারা আত্মবিশ্বাসী ও পরিশ্রমী আমার বিশ্বাস তারাই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

জানা যায়, উপস্থাপনা, নাচ, গান, অভিনয়, সামাজিকতা, মানবিকতাসহ নানা বিষয়ের উপর জোর দিয়ে তৈরি করা হচ্ছে প্রতিযোগীদের। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সেরা ৩৫ থেকে ‘টপ টুয়েন্টি’ বাছাই করা হবে। এরপর সেরা ২০ জন প্রতিযোগী থেকে বের হয়ে আসবেন এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। তিনি বাংলাদেশের প্রতিনিধি হিসেবে অংশ নেবেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূলমঞ্চে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) থেকে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের অডিশন পর্বগুলো দেখা যাবে এটিএন বাংলা টিভিতে। প্রতি শুক্র ও সোমবার রাত ৮ টায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রচার হবে। অনুষ্ঠানটির আয়োজক সহযোগী হিসেবে রয়েছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট।

সম্বন্ধে মোঃ তাকবির হাসান

এছাড়াও পড়ুন

হাউজফুল ৪

‘হাউজফুল ৪’ ট্রেলার.!

প্রতীক্ষিত সিনেমা ‘হাউজফুল ৪’র ট্রেলার মুক্তি পাওয়ার কথা ২৭ সেপ্টেম্বর। তবে এদিন দুপুরে আনুষ্ঠানিক প্রকাশের আগেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + nineteen =