নীড় / বিনোদন / ‘হাউজফুল ৪’ ট্রেলার.!
হাউজফুল ৪

‘হাউজফুল ৪’ ট্রেলার.!

প্রতীক্ষিত সিনেমা ‘হাউজফুল ৪’র ট্রেলার মুক্তি পাওয়ার কথা ২৭ সেপ্টেম্বর। তবে এদিন দুপুরে আনুষ্ঠানিক প্রকাশের আগেই ফাঁস হয়েছে সিনেমাটির ট্রেলার। অক্ষয় কুমার, পূজা হেগড়ে, রিতেশ দেশমুখ, ববি দেওল ও কৃতী সানোন অভিনীত সিনেমাটির ট্রেলার দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানায়, ‘হাউজফুল ৪’র নির্মাতারা আনুষ্ঠানিকভাবে শনিবার স্থানীয় সময় দুপুর ১টায় সিনেমাটির ট্রেলার প্রকাশ করে। তবে এর আগেই ট্রেলারটি ওয়েবে ফাঁস হয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

ট্রেলার থেকে সিনেমার কাহিনীতে দেখা যায়, ১৪১৯ সালে সিতামগড়ের রাজা তার তিন মেয়ের স্বয়ংবর অনুষ্ঠানের আয়োজন করেন। রাজপুত্র অক্ষয় ও ববি দেওল দুই বীর যোদ্ধা। আর রিতেশ দেশমুখ একজন নৃত্যের শিক্ষক যার নাম বাংড়ু মহারাজ। পূজা, কৃতী সানোন ও কৃতী খারবান্দা তিন রাজকন্যা। কিন্তু ভাগ্যের পরিহাসে তাদের মিলন হয় না।

এ সময়ে রানা দগ্গুপতিকে দেখা যাবে সিতামগড় রাজ্যকে আক্রমণ করতে। দৃশ্যটা অনেকখানি বাহুবলী সিনেমার খলচরিত্র কালকেয়কে স্মরণ করিয়ে দেবে। সঙ্গে হাউজফুল ফ্র্যাঞ্চাইজির নিজস্ব ধারার রসাত্মক কাহিনী-সংলাপ তো থাকছেই।

‘হাউজফুল ৪’কে বলা হচ্ছে রিইনকারনেশন ড্রামা, অর্থাৎ পুনর্জন্মের কাহিনী। সিনেমায় অক্ষয়সহ চরিত্রগুলোকে দুই রূপে দেখা যাবে। অক্ষয়ের একটি রূপ হলো ১৪১৯ সালের রাজকুমার বালা, যাকে বলা হয় ‘শয়তানের শালা’। অপর রূপে তিনি হলেন ২০১৯ সালের লন্ডন থেকে পড়াশুনা শেষ করে ফেরা যুবক হ্যারি। হ্যারি হলেন রাজকুমার বালার পুনর্জন্ম। ঘরে ফেরার পর হ্যারির ওপর রাজকুমারের আত্মা উৎপীড়ন শুরু করে।

২০১৯ সালে অক্ষয়ের সঙ্গে অন্যরাও জন্ম নেয় নিজ নিজ ভালোবাসার মানুষের সঙ্গে মিলিত হতে। কিন্তু কার স্ত্রী কার ভাবী, আর কার ভাবী কার স্ত্রী – এই নিয়ে শুরু হয় তর্ক।

সিনেমায় চাঙ্কি পাণ্ডেকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায়। আরও একটি চমকপ্রদ দৃশ্যে আবির্ভূত হয়েছেন নওয়াজুদ্দিন সিদ্দিকী। এককথায় অনবদ্য বিনোদন দিতে আসছে ‘হাউজফুল ৪’।

ফরহাদ সামজি পরিচালিত ও সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, ববি দেওল, কৃতী সানোন, পূজা হেগড়ে, কৃতী খারবান্দা, চাঙ্কি পাণ্ডে, নওয়াজুদ্দিন সিদ্দিকী প্রমুখ। চলতি বছরে দিওয়ালি উপলক্ষে সিনেমাটি মুক্তি পাবে ২৫ অক্টোবর।

সম্বন্ধে মোঃ তাকবির হাসান

এছাড়াও পড়ুন

মুভি

অক্টোবরে বলিউডে আসছে যেসব সিনেমা.!

সেপ্টেম্বরের শেষাংশে বক্স অফিসের হাহাকার ঘুচিয়ে অক্টোবর মাসটি দারুণভাবে শুরু করবে বলিউড। বহু প্রতীক্ষিত ঋত্বিক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 5 =