নীড় / বিনোদন / ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: “হবস” অ্যান্ড “শও”.!
হবস এ্যান্ড শও

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: “হবস” অ্যান্ড “শও”.!

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ মানেই দুরন্ত গতির রোমাঞ্চকর খেলা। অ্যাকশন ও বিনোদনধর্মী চমৎকার এই সিনেমার জন্য দু’বছর ধরে অপেক্ষা করেছেন এর নিয়মিত দর্শকরা। ২০১৭ সালের পর আবারও বড় পর্দায় ফিরলো এই মারকুটে গতিময় দৃশ্যের জনপ্রিয় সিনেমাটির নবম কিস্তি।

শুক্রবার (০২ আগস্ট) বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: হবস অ্যান্ড শ’। তুমুল জনপ্রিয় এই অ্যাকশন সিনেমাটি বাংলাদেশে প্রদর্শিত হচ্ছে রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

পরপর আটটি সুপারহিট সিনেমা উপহার দিয়েছে হলিউডের ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্র্যাঞ্চাইজি। বক্স অফিস মাত করা সিনেমাগুলো মোট ৫ বিলিয়ন বা ৫০০ কোটি ডলারেরও বেশি আয় করেছে। এবার এলো সিনেমাটির নবম কিস্তি ‘হবস অ্যান্ড শ’।

সিনেমাটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন ভিন ডিজেল, ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন হিরো। তাদের সঙ্গে এই কিস্তিতে যোগ দিয়েছেন ইদরিস এলবা। ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের বিপরীতে খল চরিত্রে দেখা যাবে তাকে।

‘হবস অ্যান্ড শ’ সিনেমায় লুক হবস চরিত্রেই রয়েছেন ডোয়াইন জনসন। জেসন স্ট্যাথাম রয়েছেন ডেকার্ড শ হিসেবে। এই সিনেমার পাণ্ডুলিপি লিখেছেন ক্রিস মর্গান। আর পরিচালনা করেছেন ‘ডেডপুল টু’খ্যাত পরিচালক ডেভিড লিচ।

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ প্রেজেন্টস: ‘হবস অ্যান্ড শও’ সিনেমার ট্রেলার:

 

সম্বন্ধে মোঃ তাকবির হাসান

এছাড়াও পড়ুন

maverick

প্রকাশের পথে টম ক্রুজের “টপ গান: মেভরিক”.!

প্রকাশ পেয়েছে হলিউড তারকা টম ক্রুজ অভিনীত ‘টপ গান: মেভরিক’ সিনেমার ট্রেলার । ‘টপ গান (১৯৮৬)’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + eight =