নীড় / বিনোদন / ‘অসুরন’ ট্রেলার: হিংস্র চরিত্রে ধনুষ
Asuron

‘অসুরন’ ট্রেলার: হিংস্র চরিত্রে ধনুষ

দক্ষিণী অভিনেতা ধনুষ ও পরিচালক বেত্রিমারণের একসঙ্গে কাজ করা মানেই সমালোচক ও বাণিজ্যিক উভয় দিক হতেই সফল সিনেমার সৃষ্টি। তাই এই জুটির ‘পোল্লাথবন’, ‘আদুকলম’ ও ‘বদ চেন্নাই’র পর চতুর্থ সিনেমা ‘অসুরন’ নিয়েও সবার প্রত্যাশা উঁচুতে।

বেত্রিমারণ পরিচালিত ‘অসুরন’ সিনেমাটি উপন্যাসিক পূমনি রচিত ‘বেক্কাই’ অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমাটির ট্রেলারে দেখা যায়, ধনুষ নিজের সর্বোচ্চটুকু দিয়ে এক হিংস্র চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন। এখানে রয়েছে অনেক সহিংসতার দৃশ্য। অত্যাচারীদের ওপর চড়াও হয়ে তাদেরকে খুন করতে দেখা যায় ধনুষকে।

ধনুষের একটি বচন উল্লেখ করা হয়েছে ট্রেলারে, ‘যদি আমাদের জমি থাকে, তারা তা জোরদখল করে নেবে। যদি আমাদের অর্থ থাকে, তারা তা ছিনিয়ে নেবে। কিন্তু আমাদের শিক্ষা তারা কখনো ছিনিয়ে নিতে পারবে না।’

মালয়ালম অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়ার প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন সিনেমাটিতে। এছাড়াও অভিনয় করেছেন বালাজি শক্তিবেল, পশুপতি, প্রকাশ রাজ ও যোগী বাবু। অভিনেতা ও সঙ্গীত পরিচালক জি.ভি প্রকাশ সিনেমাটির সঙ্গীতায়োজন করেছেন।

চলতি বছরের ৪ অক্টোবরে ‘অসুরন’ মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া হয়েছে। এছাড়া ধনুষের ‘পাত্তাস’ সিনেমাটিও শিগগিরই মুক্তি পাবে।

সম্বন্ধে মোঃ তাকবির হাসান

এছাড়াও পড়ুন

avengers endgame

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র কেটে ফেলা দৃশ্যে কী ছিল?

বিশ্বের সর্বকালের সর্বোচ্চ উপার্জনকারী সিনেমা ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। হলিউড বক্স অফিসের নতুন রাজা এটি। অনেকেই শুনেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − fourteen =